1 0 3000 300 120 30 https://entforo.com/beng 960 0
site-mobile-logo

Review of “HOUSEFULL 4”

Directed by- ফারহাদ সামজি।

Our Rating- 3/10

রিভিউ করার আগে আমি যে অর্থ দিয়ে ছবিটি দেখেছি তার রিফান্ড চাই। এই ছবিটি বানানোর কি খুব দরকার ছিল? এর আগে যে এই একই কন্টেন্টে যে কতগুলি সিনেমা তৈরি হয়েছে, তার গোনা দায়। এমনকি ২০০৯ সালে মুক্তি পাওয়া তেলেগু ছবি “মগধিরা”-র বেসিক গল্পটা একই। এবং ছবিটি যদি দর্শক তাদের বুদ্ধির প্রয়োগ না করেও দেখে তাহলেও তারা এন্টারটেইন হবেননা। তার উপর এতটাই বোকাবোকা কমেডি যা শুনে দর্শক বোর হবেন, মনে হবে FACEBOOK/WHAT’S APP জোক্স ব্যবহার করা হয়েছে, তার সাথে এক কথা বার বার বলে জোর করে হাসানের চেষ্টা করা হয়েছে। এর থেকেই বোঝাযায় যে বলিউডে পরিচালকদের ভাবার ক্ষমতা ঠিক কতটা নেমে গেছে। ও ইন্ডাস্ট্রি কতটা পিছিয়ে আছে।

তার ছারাও যেটা আরো খারাপ লেগেছে তা হল, অক্ষয় কুমারের মতো একজন অভিনেতার প্রচেষ্টাকে জলাঞ্জলি দেওয়া। তিনি এই ছবিতেও তার ১০০% দিয়েছেন, কিন্তু তাতেও কোনো লাভ হয়নি।তার সাথে “রানা দাগ্গুবাতি”-র জন্যেও খারাপ লাগছে যে তার অভিনীত ভয়ানক “গামা” চরিত্রটিকেও বেশি স্ক্রিন টাইম দেওয়া হয়নি। এবং রিতেশ দেশমুখ ও ববি দেওল ঠিকঠাক। অভিনেত্রীদের মধ্যে শুধু ক্রিতি প্যান্টের অভিনয় দেখার মতো ছিল, ক্রিতি খরবন্দার অভিনয় ঠিকঠাক ও পূজা হেগডের কথা না হয় নাই বল্লাম, ওনার নিজের অভিনয় নিয়ে আরো চর্চা করা উচিত। এবং জনি লিভার ও চাঙ্কি পান্ডে নিজের চরিত্র সঠিকভাবে পালন করেছেন কিন্তু তাতেও কোনো লাভ হয়নি। তা ছারাও “রঞ্জিত” ও “শরদ কেলকর” নিজের চরিত্রে সঠিক অভিনয় করেছেন। এবং ক্যামিও চরিত্রে “নাওয়াজুদ্দিন সিদ্দিকী” মরুভূমিতে জলের মতো।

POSITIVE POINTS:

গানগুলি খুবই এনজয় করার মতো, বিশেষত দেখে গর্বিত যে একটি ভারতীয় ছবির গানে UK-র রাজ পরিবারের সদস্যরা নাচছেন( রানি, দুই রাজপূত্র ও তাদের স্ত্রী), সুদিপ চ্যাটার্জীর সুন্দর সিনেমাটোগ্রাফি, VFX/CGI…. এবং ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক, যদিও “ভূত” গানটির সুর ২০১৭ সালে মুক্তি পাওয়া তেলেগু ছবি “কয়েদি নম্বর ১৫০”-র “আম্মুডু লেট্স ডু কুম্মুডু” থেকে নেওয়া।

এই ছিল ছবির রিভিউ, এবার আপনারা ছবিটি দেখেছেন বা দেখবেন কিনা তা আপনাদের ব্যক্তিগত ব্যাপার।

By- Drishtanta Chatterjee

Previous Post
Review of "SYERAA NA...
Next Post
Review of "SAAND KI ...
0 Comments
Leave a Reply